Wellcome to National Portal
মেনু নির্বাচন করুন
Main Comtent Skiped

অভিযোগ নির্দেীশকা

 

নির্দেশিকা

  1.  অভিযোগ দায়ের করতে হবে কারণ উদ্ভব হওয়ার 30 ত্রিশ দিনের মধ্যে।
  2.  অভিযোগকারীর নাম, মাতা পিতার নাম, বর্তমান ও স্থায়ী ঠিকানা, পেশা, ফোন, ফ্যাক্স ও মোবাইল নম্বর ই-মেইল উল্লেখ করতে হবে।
  3.  অবশ্যই ক্রয় রশিদ/ক্যাশ মেমো/ভাউচার সংযুক্ত করতে হবে।
  4.  অভিযোগ প্রমাণের জন্য ছবি, অডিও, ভিডিও ইত্যাদি প্রমাণাদি সংরক্ষণ ও অভিযোগ শুনানীর দিন উপস্থিত হয়ে সেগুলো উপস্থাপন করা যেতে পারে।
  5.  অভিযোগকারীকে অভিযোগ শুনানীর তফসিল মোতাবেক নির্দিষ্ট স্থান ও সময়ে উপস্থিত থাকতে হবে।

অভিযোগের ঠিকানাঃ

উপ-পরিচালক

জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর, সিলেট বিভাগীয় কার্যালয়, বিভাগীয় পর্যায়ের সরকারী বহুতল ভবন ষষ্ঠ তলা, আলমপুর, সিলেট।

ফোন নং 0821-840884

মোবাইল নং 01715-348090

 E-mail: dd-sylhet@dncrp.gov.bd

অথবা

সহকারী পরিচালক

 জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর, সিলেট জেলা কার্যালয়, বিভাগীয় পর্যায়ের সরকারী বহুতল ভবন ষষ্ঠ তলা, আলমপুর, সিলেট।

E-mail: ad-sylhet@dncrp.gov.bd

ফোন নং 0821-840130

মোবাইল নং 01722-504384