মেনু নির্বাচন করুন
পাতা

অভিযোগ নির্দেীশকা

 

নির্দেশিকা

  1.  অভিযোগ দায়ের করতে হবে কারণ উদ্ভব হওয়ার 30 ত্রিশ দিনের মধ্যে।
  2.  অভিযোগকারীর নাম, মাতা পিতার নাম, বর্তমান ও স্থায়ী ঠিকানা, পেশা, ফোন, ফ্যাক্স ও মোবাইল নম্বর ই-মেইল উল্লেখ করতে হবে।
  3.  অবশ্যই ক্রয় রশিদ/ক্যাশ মেমো/ভাউচার সংযুক্ত করতে হবে।
  4.  অভিযোগ প্রমাণের জন্য ছবি, অডিও, ভিডিও ইত্যাদি প্রমাণাদি সংরক্ষণ ও অভিযোগ শুনানীর দিন উপস্থিত হয়ে সেগুলো উপস্থাপন করা যেতে পারে।
  5.  অভিযোগকারীকে অভিযোগ শুনানীর তফসিল মোতাবেক নির্দিষ্ট স্থান ও সময়ে উপস্থিত থাকতে হবে।

অভিযোগের ঠিকানাঃ

উপ-পরিচালক

জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর, সিলেট বিভাগীয় কার্যালয়, বিভাগীয় পর্যায়ের সরকারী বহুতল ভবন ষষ্ঠ তলা, আলমপুর, সিলেট।

ফোন নং 0821-840884

মোবাইল নং 01715-348090

 E-mail: dd-sylhet@dncrp.gov.bd

অথবা

সহকারী পরিচালক

 জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর, সিলেট জেলা কার্যালয়, বিভাগীয় পর্যায়ের সরকারী বহুতল ভবন ষষ্ঠ তলা, আলমপুর, সিলেট।

E-mail: ad-sylhet@dncrp.gov.bd

ফোন নং 0821-840130

মোবাইল নং 01722-504384

ছবি


সংযুক্তি

0fb21f613c1321a02836cc778c825aa2.pdf 0fb21f613c1321a02836cc778c825aa2.pdf


সংযুক্তি (একাধিক)



Share with :

Facebook Twitter